২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ রাত ১০:২৮
সর্বশেষ সংবাদ

শান্তিগঞ্জে জাতীয়তাবাদী তরুণ প্রজন্মদল ও জাসাসের ইফতার ও দোয়া

ডেস্ক নিউজ
  • আপডেট শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ১৫২ Time View

নিজস্ব প্রতিবেদক : সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় জাতীয়তাবাদী সামাজিক-সাংস্কৃতিক সংস্থা (জাসাস) ও জাতীয়তাবাদী তরুণ প্রজন্মদল শান্তিগঞ্জ উপজেলা শাখার যৌথ উদ্যোগে আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৯ এপ্রিল) বিকালে উপজেলার পাগলা বাজারে এই আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক কামাল পারভেজ সাজনের সভাপতিত্বে ও শান্তিগঞ্জ উপজেলা জাসাসের সদস্য সচিব ইসলামুল হক জয়েনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অথিতির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় তরুণ প্রজন্মদলের সহ-সভাপতি ও জেলা বিএনপির সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবাদুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে এবাদুর রহমান বলেন, বিএনপি নেত্রী সাবেক প্রধানমন্ত্রীকে মিথ্যা মামলা দিয়ে আওয়ামী লীগ সরকার রাতের ভোটে ক্ষমতায় এসে যে স্বৈরতন্ত্র কায়েম করেছে তা বাংলাদেশের সাধারণ মানুষ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। কঠোর আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘঠানোর মাধ্যমে দেশের জনগণকে স্বৈরতন্ত্র থেকে মুক্ত করতে হবে। এজন্য সবাইকে দলের হাই কমান্ডের নির্দেশে আগামী দিনের সকল আন্দোলন সংগ্রামে সাহসী ভুমিকা রাখতে হবে।

সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, জেলা তরুণ প্রজন্মদলের সভাপতি ও চরমহল্লা ইউনিয়নের চেয়ারম্যান আবুল হাসনাত।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা স্বেচ্ছাসেবকদলের সাবেক সভাপতি ফরিদুর রহমান, জেলা তরুণ প্রজন্মদলের সাধারণ সম্পাদক কবি এস. এম রাবেদ, উপজেলা স্বেচ্ছাসেবকদলের সহ-সভাপতি আফতাব উদ্দিন, উপজেলা জাসাসের যুগ্ম আহ্বায়ক শাহআলম চিশতী, পূর্ব পাগলা ইউপি বিএনপির সহ-সভাপতি ফারুক আহমদ।

সভায় আরোও বক্তব্য রাখেন, উপজেলা তরুণ প্রজন্মদলের সদস্য সচিব স্বপন আহমদ লিকসন, তাহির মিয়া, নুরুল হক, ছাতক উপজেলা ছাত্রদল নেতা আঃ মালিক, ছামির উদ্দিন, যুবদল নেতা আবু জাফর নোমান, উপজেলা তরুণ প্রজন্মদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাঈদ মিয়া।

এসময় যু্বদল নেতা আরশ আলী, হাফিজুর, খছরু, হালিম, ফয়ছল, আঃ আলীমসহ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের অন্যান্য সংবাদ
Developed by PAPRHI
Theme Dwonload From Ashraftech.Com
ThemesBazar-Jowfhowo