১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ দুপুর ২:২৪
সর্বশেষ সংবাদ
পাগলায় ফেসবুক বন্ধুদের অর্থায়নে লেপ পেল ৮০ পরিবার পশ্চিম পাগলা ইউপি পরিষদের দায়িত্ব হস্তান্তর ও গ্রহণ শান্তিগঞ্জে ভোক্তার অভিযান, ৪ প্রতিষ্ঠানকে জরিমানা শান্তিগঞ্জের জামলাবাজে নতুন বই পেয়ে খুশি শিক্ষার্থীরা বন্ধন রক্তদান সংগঠনের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালন যুক্তরাজ্য প্রবাসী এহসান মির্জার ইংরেজি নববর্ষের শুভেচ্ছা বিনিময় শান্তিগঞ্জে নিরীহ পরিবারের জায়গায় প্রভাবশালীর জোরপূর্বক মাটি ভরাট পাগলা বাজারে হাই চয়েজে অগ্নিকান্ড, স্বপ্ন পুড়ল আক্তারের পাথারিয়া বাজারে ভোক্তা অধিকারের অভিযান, জরিমানা  রাইজিং সান কিন্ডার গার্টেনের বার্ষিক পরীক্ষার ফলপ্রকাশ

‘মানিকে মাগে হিতে’ গাওয়ার পর  হাসপাতালে হিরো আলম

ডেস্ক নিউজ
  • আপডেট রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫০ Time View

ভাইরাল গান ‘মানিকে মাগে হিতে’ গেয়ে সাড়া নেট দুনিয়ায় ফেলেছেন হিরো আলম। গেলো ৪ সেপ্টেম্বর নিজের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করেছেন তিনি। শব্দের ভুল উচ্চারণ আর বেসুরা গান নিয়ে রীতিমতো ট্রলের বন্যা বয়ে গেছে। ইউটিউবে তার সেই ভিডিওর মন্তব্যের ঘরে একজন লিখেছেন, এই গান শুনলে অসুস্থ রোগীরাও সুস্থ হয়ে যাবে। এদিকে ভাইরাল গানটি গাওয়ার পরই শারীরিক অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছে হিরো আলমকে।

পূবাইলের কাছে একটি হাসপাতালে ভর্তি হয়ে ফেসবুকে লাইভে এসে হিরো আলম জানান, তার অস্ত্রোপচার হবে। পায়ের নিচে একটি ফোঁড়া হয়েছে। এরপরে আরেকটি লাইভে তিনি জানান, অস্ত্রোপচারের পর এখন বিশ্রামে রয়েছেন। দশ দিন তাকে বিশ্রামের পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

হিরো আলম গণমাধ্যমকে জানান, ‘মানিকে মাগে হিতে গানটি গাওয়ার সময় টের পাই আমার পায়ের ব্যাথা। এরপরে দেখি সেটা ফুলে গেছে। পূবাইলে শুটিংয়ে গিয়ে কাজ করতে পারিনি। হাসপাতালে ভর্তি হতে হয়েছিলো। হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাসায় এসেছি। বিশ্রামে আছি।’

প্রসঙ্গত, একের পর এক চমক দিয়ে যাচ্ছেন হিরো আলম। তবে তার যেমন ভক্ত রয়েছে, তেমনি সমালোচকের সংখ্যাও কম নয়। হিরো আলমকে নিয়ে আলোচনা করা যায়, কিন্তু তাকে এড়িয়ে যাওয়া যায় না। আলোচনা-সমালোচনার তোয়াক্কা না করে আপন মনে কাজ করে যাচ্ছেন তিনি। অভিনয়ের পর গানের জগতে প্রবেশ করে ধামাকা দেখিয়েছেন হিরো আলম। ক’দিন পর পরই বাংলা, ইংরেজি, হিন্দি, চীনা ও অ্যারাবিক ভাষায় নতুন নতুন গান ইউটিউবে প্রকাশ করেন। যা কিনা ঘণ্টা পেরুতেই লাখ লাখ ভিউ হচ্ছে।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের অন্যান্য সংবাদ
Developed by PAPRHI
Theme Dwonload From Ashraftech.Com
ThemesBazar-Jowfhowo