১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ রাত ১১:১৮
ব্রেকিংনিউজ
দ. সুনামগঞ্জে সম্পত্তি নিয়ে বিরোধ, দুলাভাইর হাতে শ্যালক খুন দ. সুনামগঞ্জে ভোক্তা অধিকারের অভিযান, ৬ প্রতিষ্ঠানকে জরিমানা রাসেল বক্সের পিতার মৃত্যুতে আনছার উদ্দিনের শোক প্রকাশ দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের মাস্ক বিতরণ ও সচেতনতামূলক প্রচার ৫ এপ্রিল থেকে লকডাউন: ওবায়দুল কাদের সুনামগঞ্জের কৃষি বিভাগের শুভংকরের ফাঁকি অসময়ে ধান কাঁটার তেলেসমাতি বিডি ফিজিশিয়ানের উদ্যোগে বৈজ্ঞানিক সেমিনার ও চিকিৎসা গ্রন্থের মোড়ক উন্মোচন হরতাল : দক্ষিণ সুনামগঞ্জে হেফাজতের পিকেটিং দক্ষিণ সুনামগঞ্জে হেফাজতে ইসলামের বিক্ষোভ দ. সুনামগঞ্জে নানা আয়োজনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

ক্ষুদে মডেল ও অভিনেতা সিয়ামের অভিষেক

মহাসিং ডেস্ক
  • আপডেট : শনিবার, ৮ আগস্ট, ২০২০
  • ১৮৬ বার পঠিত

বিনোদন ডেস্ক: বীর টিভি প্রোডাকশন এর ব্যানারে দুটি গান ও তিনটি শর্ট ফিল্মে অভিনয়ের মাধ্যমে পর্দায় অভিষেক হচ্ছে ক্ষুদে মডেল ও অভিনেতা সিয়ামের। দেখতে বেশ স্মার্ট ও সুন্দর চেহারার অধিকারী সিয়াম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে বেশ পরিচিতি লাভ করেছে।
সিয়াম সিগনেচার নামে তার স্বতন্ত্র পরিচয় রয়েছে। মহাসিং টুয়েন্টিফোর ডটকমকে সিয়াম তার ভবিষ্যত পরিকল্পনয় নায়ক ও মডেল হওয়ার স্বপ্নের কথা জানায়।
বীর টিভির চেয়ারম্যান ইতালি প্রবাসী মু. মুজাক্কির মিয়া ও সিয়ামের শর্টফিল্ম নির্মাতা অাজমল অাহমদ সিয়ামের উজ্জ্বল ভবিষ্যতের ব্যাপারে অাশাবাদ ব্যাক্ত করেন।।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ধরনের আরও সংবাদ

© All rights reserved ©2020 mahasingh24.com Developed by PAPRHI.XYZ
Theme Dwonload From Ashraftech.Com
ThemesBazar-Jowfhowo