২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ রাত ১১:৫৪
ব্রেকিংনিউজ
সাংবাদিক হোসাইনের পিতার ইন্তেকাল, প্রেসক্লাবসহ সুধীজনদের শোকপ্রকাশ কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি আনছার উদ্দিনের ঈদ শুভেচ্ছা ঈদে শপিং করে ফেরার পথে স্পিডবোট ডুবে মা-মেয়ের মৃত্যু পূর্ব বীরগাঁও ইউনিয়ন চেয়ারম্যান নূর কালামের ঈদ শুভেচ্ছা পূর্ব বীরগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শহীদুর রহমান শহিদের ঈদ শুভেচ্ছা দ. সুনামগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক সুহেল মিয়ার ঈদ শুভেচ্ছা দ. সুনামগঞ্জ মানবাধিকার কমিশনের সভাপতি ও আফাজল ফাউন্ডেশনের চেয়ারম্যান ডা. শাকিল মুরাদ আফজলের ঈদ শুভেচ্ছা আফজল ফাউন্ডেশন যাকাতের শাড়ি পেলেন ৯০ জন দুঃস্থ নারী যুক্তরাজ্য প্রবাসী এহসান মির্জার ঈদুল আযহার শুভেচ্ছা বিনিময় ফ্রান্স প্রবাসী ক্রিড়াবিদ আতিকুর রহমানের ঈদ শুভেচ্ছা

দুই মন্ত্রীর নিরাপত্তায় করোনা আক্রান্ত ওসি!

মহাসিং ডেস্ক
  • আপডেট : শনিবার, ২২ আগস্ট, ২০২০
  • ২২১ বার পঠিত

সিলেটে পররাষ্ট্র ও তথ্যমন্ত্রীর নিরাপত্তার দায়িত্ব শেষ করার পর জানা যায় কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিয়া করোনা আক্রান্ত।

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন (১৮ আগস্ট) মঙ্গলবার রাতে সিলেট আসেন। পররাষ্ট্রমন্ত্রী পরদিন বুধবার সকালে জেলা প্রশাসন চত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালের উদ্বোধন করেন। আর তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ সিলেট আসেন বৃহস্পতিবার। তিনি জেলা পরিষদের অনুষ্ঠানসহ সার্কিট হাউসে কিছু সময় অবস্থান করেন। তিনি রাতে সিলেট ত্যাগ করেন।
এ দুই মন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিয়া। তিনি উপসর্গ নিয়ে বুধবার নমুনা দিলে বৃহস্পতিবার রাতে জানতে পারেন করোনা ভাইরাসে আক্রান্ত তিনি।

বৃহস্পতিবার সিলেট ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। যা শুক্রবার সকালের রিপোর্টে নিশ্চিত করে স্বাস্থ্য অধিদপ্তর।
করোনা উপসর্গ নিয়ে বুধবার নমুনা জমা দিলেও বুধ ও বৃহস্পতিবার দুই মন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকায় জনমনে নানা প্রশ্ন ও আতঙ্ক দেখা দিয়েছে।

বুধবার পররাষ্ট্রমন্ত্রীর বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধনের সময় ওসি সেলিমকে দেখা গেছে মন্ত্রীর পেছনে। এসময় মন্ত্রীকে ঘিরে ছিলেন প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, রাজনৈতিক নেতাকর্মীরা। সেখানে গণমাধ্যমকর্মীরাও উপস্থিত ছিলেন।
এ বিষয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) জ্যোতির্ময় সরকার গণমাধ্যমকে বলেন, ওসি সেলিম মিয়ার করোনা আক্রান্তের বিষয়টি আমরা জেনেছি। তবে, তার নমুনা দিয়ে দায়িত্ব পালনের বিষয়টি জানা ছিল না। তবে, এ নিয়ে পরবর্তী সিদ্ধান্ত জানাবেন ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ধরনের আরও সংবাদ

© All rights reserved ©2020 mahasingh24.com Developed by PAPRHI.XYZ
Theme Dwonload From Ashraftech.Com
ThemesBazar-Jowfhowo