১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ রাত ৯:০৫
ব্রেকিংনিউজ
দ. সুনামগঞ্জে সম্পত্তি নিয়ে বিরোধ, দুলাভাইর হাতে শ্যালক খুন দ. সুনামগঞ্জে ভোক্তা অধিকারের অভিযান, ৬ প্রতিষ্ঠানকে জরিমানা রাসেল বক্সের পিতার মৃত্যুতে আনছার উদ্দিনের শোক প্রকাশ দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের মাস্ক বিতরণ ও সচেতনতামূলক প্রচার ৫ এপ্রিল থেকে লকডাউন: ওবায়দুল কাদের সুনামগঞ্জের কৃষি বিভাগের শুভংকরের ফাঁকি অসময়ে ধান কাঁটার তেলেসমাতি বিডি ফিজিশিয়ানের উদ্যোগে বৈজ্ঞানিক সেমিনার ও চিকিৎসা গ্রন্থের মোড়ক উন্মোচন হরতাল : দক্ষিণ সুনামগঞ্জে হেফাজতের পিকেটিং দক্ষিণ সুনামগঞ্জে হেফাজতে ইসলামের বিক্ষোভ দ. সুনামগঞ্জে নানা আয়োজনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

সুনামগঞ্জে ৫ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০
  • ২৪২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক :
সুনামগঞ্জে পাঁচ হাজার ২’শ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সদস্যরা।

বুধবার (২ সেপ্টেম্বর) সকালে সুনামগঞ্জ সদর উপজেলার সুনামগঞ্জ-সিলেট সড়কের দিরাই রাস্তার মোড় থেকে ইয়াবা, নগদ টাকা, ৫ টি মোবাইল ফোন, একটি পালসার মোটরবাইক সহ তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন,জেলার বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের ধনপুর গ্রামের গোলাম রব্বানীর ছেলে নুরুজ্জামান (২৩) ও একই ইউনিয়নের হালাবাদী গ্রামের শাহ নুর মিয়ার ছেলে তাজুল ইসলাম (২৪)।

র‌্যাব-৯ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে সুনামগঞ্জ-সিলেট সড়কের দিরাই রাস্তার মোড়ে অভিযান চালায় র‌্যাব ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের কর্মকর্তারা। অভিযানকালে পাঁচ হাজার ২০০পিস ইয়াবা বড়িসহ একটি পালসার মোটরসাইকেল, পাঁচটি মোবাইল ফোনসেট, নগদ ৮৪০ টাকা জব্দ করা হয়। যার বাজার মূল্য ২৬ লাখ টাকা।

অভিযানকালে র‌্যাব-৯ এর সুনামগঞ্জ কোম্পানির কমান্ডার ফয়সল আহমদ, র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সাজেদুল হাসান উপস্থিত ছিলেন।

র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে সুনামগঞ্জ-সিলেট সড়কের দিরাই রাস্তার মোড়ে অভিযান চালিয়ে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদবদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সুনামগঞ্জ সদর মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ

© All rights reserved ©2020 mahasingh24.com Developed by PAPRHI.XYZ
Theme Dwonload From Ashraftech.Com
ThemesBazar-Jowfhowo