১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ রাত ১১:৪২
ব্রেকিংনিউজ
দ. সুনামগঞ্জে সম্পত্তি নিয়ে বিরোধ, দুলাভাইর হাতে শ্যালক খুন দ. সুনামগঞ্জে ভোক্তা অধিকারের অভিযান, ৬ প্রতিষ্ঠানকে জরিমানা রাসেল বক্সের পিতার মৃত্যুতে আনছার উদ্দিনের শোক প্রকাশ দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের মাস্ক বিতরণ ও সচেতনতামূলক প্রচার ৫ এপ্রিল থেকে লকডাউন: ওবায়দুল কাদের সুনামগঞ্জের কৃষি বিভাগের শুভংকরের ফাঁকি অসময়ে ধান কাঁটার তেলেসমাতি বিডি ফিজিশিয়ানের উদ্যোগে বৈজ্ঞানিক সেমিনার ও চিকিৎসা গ্রন্থের মোড়ক উন্মোচন হরতাল : দক্ষিণ সুনামগঞ্জে হেফাজতের পিকেটিং দক্ষিণ সুনামগঞ্জে হেফাজতে ইসলামের বিক্ষোভ দ. সুনামগঞ্জে নানা আয়োজনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

গুমাই নদীতে নৌকাডুবিতে নিখোঁজ রয়েছে মধ্যনগরের ২জন

মহাসিং ডেস্ক
  • আপডেট : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০
  • ১৫৪ বার পঠিত

নিজেস্ব প্রতিনিধি
নেত্রকোনার কলমাকান্দা উপজেলার গুমাই নদীতে ট্রলারডুবির ঘটনায় নিহত ১১ জনের মধ্যে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মধ্যনগরের থানার ৯ জনের দাপন সম্পন্ন হয়েছে। নৌকা ডুবির ২৪ ঘন্টার পার হয়ে গেলেও সুনামগঞ্জ জেলার মধ্যনগরের ইনাত নগর গ্রামের আব্দুল ওহাবের শিশু কন্যা মনিরা আক্তার(৩) ও আব্দুল হান্নানের ছেলে রতন মিয়া(৩০) এখনও নিখোঁজ রয়েছে বলে জানিয়েছে মধ্যনগর থানা পুলিশ। নিখোঁজদের উদ্ধারে উদ্ধার তৎপরতা চলমান রয়েছে।
দাফনকৃতরা হলেন, ধর্মপাশা উপজেলার ইনাতনগর গ্রামের ওয়াহাব আলীর স্ত্রী লুৎফুন্নাহার, তার আড়াই বছরের ছেলে ইয়াসিন, একই গ্রামের সাহেব আলীর স্ত্রী মজিদা আক্তার (৫০),জামালপুর গ্রামের জোবাইরের ছেলে মোজাহিদ (৪), একই গ্রামের আব্দুল করিমের সুলতানা আক্তার (৪৫), মধ্যনগর এলাকার কামারউড়া গ্রামের আলমগীর হোসেনের ছেলে অনিক (৭), একই গ্রামের হাবিকুলের স্ত্রী লাকি আক্তার (৩০), তার দুই শিশু সন্তান টুম্পা আক্তার (৫) ও জাহিদ হোসেন (৩) এবং নেত্রকোনা সদরের মেদনী গ্রামের আবুচানের স্ত্রী হামিদা খাতুন (৪৫)।
গতকাল সকালে সুনামগঞ্জের ধর্মপাশার মধ্যনগর থেকে ৩৬ জন যাত্রী নিয়ে একটি ট্রলার নেত্রকোনা সদরের ঠাকুরাকোনা যাচ্ছিল। কলমাকান্দার রাজনগর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বালুবাহী ট্রলারের সঙ্গে সংঘর্ষ হয় যাত্রীবাহী ট্রলারটির। এতে ডুবে যায় যাত্রীবাহী ট্রলারটি। পরে স্থানীয়রা এসে ১১ জনের মরদেহ উদ্ধার করে। যার মধ্যে সুনামগঞ্জের একই গ্রামের ৭ জনসহ ৯জন রয়েছে।
এদিকে নিহতদের পরিবারকে সুনামগঞ্জ জেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ ২০ হাজার টাকা ও নেত্রকোনা জেলা প্রশাসনের পক্ষ থেকে ১০ হাজার মোট ৩০ হাজার টাকা করে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে বলে জানিয়েছেন মধ্যনগর থানার ওসি আব্দুল্লা আল মামুন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ধরনের আরও সংবাদ

© All rights reserved ©2020 mahasingh24.com Developed by PAPRHI.XYZ
Theme Dwonload From Ashraftech.Com
ThemesBazar-Jowfhowo