১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ রাত ১২:১৫
ব্রেকিংনিউজ
দ. সুনামগঞ্জে সম্পত্তি নিয়ে বিরোধ, দুলাভাইর হাতে শ্যালক খুন দ. সুনামগঞ্জে ভোক্তা অধিকারের অভিযান, ৬ প্রতিষ্ঠানকে জরিমানা রাসেল বক্সের পিতার মৃত্যুতে আনছার উদ্দিনের শোক প্রকাশ দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের মাস্ক বিতরণ ও সচেতনতামূলক প্রচার ৫ এপ্রিল থেকে লকডাউন: ওবায়দুল কাদের সুনামগঞ্জের কৃষি বিভাগের শুভংকরের ফাঁকি অসময়ে ধান কাঁটার তেলেসমাতি বিডি ফিজিশিয়ানের উদ্যোগে বৈজ্ঞানিক সেমিনার ও চিকিৎসা গ্রন্থের মোড়ক উন্মোচন হরতাল : দক্ষিণ সুনামগঞ্জে হেফাজতের পিকেটিং দক্ষিণ সুনামগঞ্জে হেফাজতে ইসলামের বিক্ষোভ দ. সুনামগঞ্জে নানা আয়োজনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

আওয়ামী লীগের প্রার্থী ইকবাল বিজয়ী

মহাসিং ডেস্ক
  • আপডেট : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
  • ৭৪ বার পঠিত

আওয়ামী লীগের প্রার্থী ইকবাল বিজয়ী
নিজস্ব প্রতিনিধি

জামালগঞ্জ উপজেলা পরিষদের উপ-নির্বাচনে বিজয়ী হয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী। বেসরকারিভাবে ৩৭৩২১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ইকবাল আল আজাদ ৷অন্যদিকে তার প্রধান প্রতিদ্বন্দ্বী বিএনপির নূরুল হক আফিন্দী পেয়েছেন ১৬৮৯০ ভোট।নির্বাচনে অংশ নেওয়া অন্যান্য প্রার্থীদের মধ্যে মাছুম মাহমুদ তালুকদার পেয়েছেন ৪৮০৫ ভোট ও ফয়জুল আলম মোহন পেয়েছেন ১৩৬১ ভোট।
এর আগে মঙ্গলবার সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত টানা ভোট গ্রহণ করা হয়। উল্লেখ্য জামালগঞ্জ উপজেলায় মোট ভোট ১১৭০৫৪ ভোট কেন্দ্র ৪৬ টি।
বেসরকারীভাবে ফলাফল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মুরাদ উদ্দিন হাওলাদার

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ধরনের আরও সংবাদ

© All rights reserved ©2020 mahasingh24.com Developed by PAPRHI.XYZ
Theme Dwonload From Ashraftech.Com
ThemesBazar-Jowfhowo