১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ বিকাল ৫:৫৩
ব্রেকিংনিউজ
দ. সুনামগঞ্জে সম্পত্তি নিয়ে বিরোধ, দুলাভাইর হাতে শ্যালক খুন দ. সুনামগঞ্জে ভোক্তা অধিকারের অভিযান, ৬ প্রতিষ্ঠানকে জরিমানা রাসেল বক্সের পিতার মৃত্যুতে আনছার উদ্দিনের শোক প্রকাশ দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের মাস্ক বিতরণ ও সচেতনতামূলক প্রচার ৫ এপ্রিল থেকে লকডাউন: ওবায়দুল কাদের সুনামগঞ্জের কৃষি বিভাগের শুভংকরের ফাঁকি অসময়ে ধান কাঁটার তেলেসমাতি বিডি ফিজিশিয়ানের উদ্যোগে বৈজ্ঞানিক সেমিনার ও চিকিৎসা গ্রন্থের মোড়ক উন্মোচন হরতাল : দক্ষিণ সুনামগঞ্জে হেফাজতের পিকেটিং দক্ষিণ সুনামগঞ্জে হেফাজতে ইসলামের বিক্ষোভ দ. সুনামগঞ্জে নানা আয়োজনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

দ. সুনামগঞ্জে কার-সিএনজি-রিকশার সংঘর্ষে আহত ৪

মহাসিং ডেস্ক
  • আপডেট : সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
  • ১০৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : দক্ষিণ সুনামগঞ্জে কার-সিএনজি-রিকশার সংঘর্ষের ঘটনা ঘটেছে।

সোমবার (২৬ অক্টোবর) সন্ধ্যা ৬ টায় উপজেলার পাগলা (চন্দ্রপুর) এলাকায় সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। এতে সিএনজি ও রিকশার ড্রাইভার সহ ৪ জন আহতের ঘটনা ঘটেছে।

আহতরা হলেন, পশ্চিম পাগলা ইউনিয়নের রিকশা ড্রাইভার বাবুল মিয়া (৩২), রিকশা যাত্রী একই ইউনিয়নের চন্দ্রপুর গ্রামের আইনুল মিয়া (৪৫)। তাৎক্ষণিকভাবে অপর ২ জন আহতের নাম জানা সম্ভব হয় নি।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় চিকিৎসাকেন্দ্রে প্রেরণ করেন।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, সুনামগঞ্জগামী কার (ঢাকা মেট্রো গ-১১৬৮৫৭) সুনামগঞ্জের উদ্দেশ্যে উপজেলার পাগলা (চন্দ্রপুর) এলাকায় পৌঁছালে সিলেটগামী সিএনজির (নাম্বারবিহীন) সাথে সংঘর্ষ হয়। এতে নিয়ন্ত্রন হারিয়ে সিএনজিটি পাশ দিয়ে চলমান রিকশার উপর ছিটকে পড়ে। এতে সিএনজি ও রিকশার ড্রাইভার এবং যাত্রী সহ ৪ জন আহত হন।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তাদির হোসেন বলেন, এইমাত্র খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ ফোর্স প্রেরণ করা হচ্ছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ধরনের আরও সংবাদ

© All rights reserved ©2020 mahasingh24.com Developed by PAPRHI.XYZ
Theme Dwonload From Ashraftech.Com
ThemesBazar-Jowfhowo