১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ সন্ধ্যা ৭:৪২
ব্রেকিংনিউজ
দ. সুনামগঞ্জে সম্পত্তি নিয়ে বিরোধ, দুলাভাইর হাতে শ্যালক খুন দ. সুনামগঞ্জে ভোক্তা অধিকারের অভিযান, ৬ প্রতিষ্ঠানকে জরিমানা রাসেল বক্সের পিতার মৃত্যুতে আনছার উদ্দিনের শোক প্রকাশ দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের মাস্ক বিতরণ ও সচেতনতামূলক প্রচার ৫ এপ্রিল থেকে লকডাউন: ওবায়দুল কাদের সুনামগঞ্জের কৃষি বিভাগের শুভংকরের ফাঁকি অসময়ে ধান কাঁটার তেলেসমাতি বিডি ফিজিশিয়ানের উদ্যোগে বৈজ্ঞানিক সেমিনার ও চিকিৎসা গ্রন্থের মোড়ক উন্মোচন হরতাল : দক্ষিণ সুনামগঞ্জে হেফাজতের পিকেটিং দক্ষিণ সুনামগঞ্জে হেফাজতে ইসলামের বিক্ষোভ দ. সুনামগঞ্জে নানা আয়োজনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

রেইনবো ওরিয়র্সের জয়ে ‘পাগলা প্রিমিয়ার লীগ’র সমাপ্তি

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ৫৯ বার পঠিত

দক্ষিণ সুনামগঞ্জে পাগলা প্রিমিয়ার লীগ (পিপিএল) সিজন-৮ এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) বিকেলে উপজেলার পশ্চিম পাগলার পালপাড়া মাঠে এ ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় রয়্যাল স্ট্রাইকারসকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে রেইনবো ওয়ারিয়র্স।

খেলা শেষে বিজয়ী দল, রানার্সআপ দল, ম্যান অব দ্য ম্যাচ, সর্বোচ্চ উইকেট শিকারী ও সর্বোচ্চ রান সংগ্রাহক ও ম্যান অব দ্যা টুর্নামেন্ট’র হাতে ট্রফি ও ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দরা। লীগে ম্যান অব দ্যা টুর্নামেন্ট হয়েছেন আয়রন ফিস্ট’র খেলোয়াড় পায়েল আহমেদ ও ফাইনাল ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ হয়েছেন রেইনবো ওয়ারিয়র্স’র অধিনায়ক আনোয়ার হোসেন।

ম্যাচে আম্পায়ারিং-এর দায়িত্ব পালন করেন পশ্চিম পাগলা ক্রিকেট এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক আসিফ ইকবাল ফয়সাল ও সিনিয়র ক্রিকেটার কামরান হোসেন বিজয়।

ফাইনাল ম্যাচে ধারা বর্ণনা করেন পশ্চিম পাগলা ক্রিকেট এসোসিয়েশন’র কোষাধ্যক্ষ মো. আজাদ হোসেন ও ইয়াকুব শাহরিয়ার।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুরুল হক, সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী শাহিন মিয়া, ৪ নং ওয়ার্ডের সম্ভাব্য ইউপি সদস্য ফয়জুল হক, ৬ নং ওয়ার্ডের সম্ভাব্য ইউপি সদস্য মো. সজীব আহমেদ, সমাজকর্মী সাদিকুল ইসলাম, পশ্চিম পাগলা ক্রিকেট এসোসিয়েশনের সভাপতি মনসুর উদ্দিন, সাধারণ সম্পাদক মো. কিবরিয়া, যুগ্ন-সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম, সহ-সম্পাদক বদরুল আলম, প্রচার সম্পাদক নাহিদ আহমেদ,গণমাধ্যমকর্মী নোহান আরেফিন নেওয়াজ সহ ক্রিকেটপ্রেমী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ধরনের আরও সংবাদ

© All rights reserved ©2020 mahasingh24.com Developed by PAPRHI.XYZ
Theme Dwonload From Ashraftech.Com
ThemesBazar-Jowfhowo