১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ রাত ১০:২৫
ব্রেকিংনিউজ
দ. সুনামগঞ্জে সম্পত্তি নিয়ে বিরোধ, দুলাভাইর হাতে শ্যালক খুন দ. সুনামগঞ্জে ভোক্তা অধিকারের অভিযান, ৬ প্রতিষ্ঠানকে জরিমানা রাসেল বক্সের পিতার মৃত্যুতে আনছার উদ্দিনের শোক প্রকাশ দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের মাস্ক বিতরণ ও সচেতনতামূলক প্রচার ৫ এপ্রিল থেকে লকডাউন: ওবায়দুল কাদের সুনামগঞ্জের কৃষি বিভাগের শুভংকরের ফাঁকি অসময়ে ধান কাঁটার তেলেসমাতি বিডি ফিজিশিয়ানের উদ্যোগে বৈজ্ঞানিক সেমিনার ও চিকিৎসা গ্রন্থের মোড়ক উন্মোচন হরতাল : দক্ষিণ সুনামগঞ্জে হেফাজতের পিকেটিং দক্ষিণ সুনামগঞ্জে হেফাজতে ইসলামের বিক্ষোভ দ. সুনামগঞ্জে নানা আয়োজনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

সাধারণ জ্ঞানের উত্তর দিয়ে জিতুন মোবাইল হ্যান্ডসেট

নিজস্ব প্রতিনিধি::
  • আপডেট : রবিবার, ৭ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৯৩ বার পঠিত

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষ্যে ক্যারিয়ার উন্নয়ন পরামর্শক বিষয়ক প্রতিষ্ঠান ‘রাইট চয়েস’র উদ্যোগে অনলাইনে সাধারণ জ্ঞান প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এ উপলক্ষ্যে ‘রাইট চয়েস’র অফিসিয়াল ফেসবুক পেইজে একটি পোস্ট করা হয়েছে। প্রতিযোগিতায় ১ম পুরষ্কার বিজয়ী কে পকো সি৩ মোবাইল হ্যান্ডসেট দেওয়ার ঘোষণা করা হয়। এছাড়াও দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারীকে যথাক্রমে একটি আকর্ষণীয় পাওয়ার ব্যাংক ও মহামূল্যবান বই পুরষ্কার দেওয়ার কথা বলা হয়েছে। এছাড়া ১ম ১০ জন বিজয়ীকে ১০০ টাকা মোবাইল রিচার্জ এর কথা বলা হয়েছে।

এ ব্যাপারে ‘রাইট চয়েস’র সিইও শিব্বির আহমদ বলেন- ‘রাইট চয়েস’ অচিরেই সকল বিষয়ের উপর সাধারণ জ্ঞান চর্চার একটি সেরা প্ল্যাটফর্ম।হিসেবে দেশব্যাপী ছড়িয়ে যাবে। এ লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। এখানে প্রতি মাসে এবং প্রতি সপ্তাহে সাধারণ জ্ঞান প্রতিযোগিতার আয়োজন করা হয়ে থাকে। বিষয় ভিত্তিক সাধারণ জ্ঞান চর্চার মাধ্যমে যেন আপনার সরকারি চাকরির প্রস্তুতি ও পড়ালেখার পথ সহজ হয় সে লক্ষ্যে কাজ করে যাচ্ছে ‘রাইট চয়েস’। সকলের সুবিধার কথা বিবেচনা করে খুব শীঘ্রই ‘রাইট চয়েস’ নির্মাণ করতে যাচ্ছে অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপ ও ওয়েব সাইট। যেখানে থাকবে অডিও, ভিডিও ও বিভিন্ন প্রকার শিক্ষামূলক কন্টেন্ট।

মাতৃভাষা দিবস উপলক্ষ্যে এ সাধারণ জ্ঞান প্রতিযোগিতায় সহযোগী সংগঠন হিসেবে রয়েছে এস.এ একাডেমি ও ২য় বার বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার প্রস্তুতি সহায়তামূলক প্রতিষ্ঠান সেকেন্ড টাইমার। মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে জনপ্রিয় সংবাদ মাধ্যম আজকের খবর ও মহাসিং২৪ ডট কম।

উল্লেখ্য ২০ ফেব্রুয়ারি রাত ১২.০০ পর্যন্ত এ সাধারণ জ্ঞান প্রতিযোগিতায় অংশগ্রহণ করা যাবে। বিজয়ীদের নাম ঘোষণা করা হবে ২১ ফেব্রুয়ারি।

প্রতিযোগিতায় অংশগ্রহণ করুন এই লিঙ্কে : https://forms.gle/UfVtSLCV5TXpwAzv6

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ধরনের আরও সংবাদ

© All rights reserved ©2020 mahasingh24.com Developed by PAPRHI.XYZ
Theme Dwonload From Ashraftech.Com
ThemesBazar-Jowfhowo