২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ রাত ৪:৪৩
ব্রেকিংনিউজ
সাংবাদিক হোসাইনের পিতার ইন্তেকাল, প্রেসক্লাবসহ সুধীজনদের শোকপ্রকাশ কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি আনছার উদ্দিনের ঈদ শুভেচ্ছা ঈদে শপিং করে ফেরার পথে স্পিডবোট ডুবে মা-মেয়ের মৃত্যু পূর্ব বীরগাঁও ইউনিয়ন চেয়ারম্যান নূর কালামের ঈদ শুভেচ্ছা পূর্ব বীরগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শহীদুর রহমান শহিদের ঈদ শুভেচ্ছা দ. সুনামগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক সুহেল মিয়ার ঈদ শুভেচ্ছা দ. সুনামগঞ্জ মানবাধিকার কমিশনের সভাপতি ও আফাজল ফাউন্ডেশনের চেয়ারম্যান ডা. শাকিল মুরাদ আফজলের ঈদ শুভেচ্ছা আফজল ফাউন্ডেশন যাকাতের শাড়ি পেলেন ৯০ জন দুঃস্থ নারী যুক্তরাজ্য প্রবাসী এহসান মির্জার ঈদুল আযহার শুভেচ্ছা বিনিময় ফ্রান্স প্রবাসী ক্রিড়াবিদ আতিকুর রহমানের ঈদ শুভেচ্ছা

দ. সুনামগঞ্জে রাস্তার টাকা আত্মসাতের প্রতিবাদে মানববন্ধন

মহাসিং ডেস্ক
  • আপডেট : রবিবার, ১৩ জুন, ২০২১
  • ১৯১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : দক্ষিণ সুনামগঞ্জের দরগাপাশা ইউনিয়নের সিদখাই গ্রামের রাস্তা টাকা আত্মাসাৎ করার প্রতিবাদ জানিয়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রবিবার(১৩ জুন) দুপুরে সিদখাই গ্রামবাসীর আয়োজনে সিদখাই জামে মসজিদের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় সিদখাই গ্রামবাসীর পক্ষ থেকে বক্তব্য রাখেন মনু মিয়া ও তেরাব আলী।
বক্তব্যে তারা বলেন, বক্তারা বলেন, দরগাপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনির উদ্দিন ৫ নং ওয়ার্ডের মেম্বার সমুজ আলীর সমন্বয়ে মনু মিয়ার বাড়ির রাস্তা থেকে সিদখাই প্রাইমারি স্কুল পর্যন্ত রাস্তা দেখিয়ে ২ লক্ষ ৬০ হাজার টাকার যে প্রকল্প বরাদ্দ এনে তার সম্পূর্ণটা আত্মসাৎ করেছেন। তিনি এলাকাবাসীকে বলেছিলেন নিজেদের টাকা দিয়ে রাস্তা করাতে। পরে তিনি বরাদ্দ আসলে টাকা দিয়ে দেবেন। বরাদ্দ এসেছে, টাকাও উত্তোলন করেছেন। কিন্তু গ্রামবাসী একটি টাকাও পায়নি বলে অভিযোগ করেন। বক্তারা আরো বলেন, একটি প্রকল্প বাস্তবায়ন কমিটি গঠন করা হয়েছিলো। সে কমিটির সাধারণ সম্পাদক রাখা হয় মনু মিয়াকে। মনু মিয়া বলেন, আমি জানিও না আমি পিআইসির সেক্রেটারি। আমার স্বাক্ষর জালিয়াতি করে টাকা উত্তোলন করেছেন আত্মসাতকারীরা। এখন আবার কুৎসা রটানো হচ্ছে আমাদেরকে ১ লক্ষ ৮৩ হাজার টাকা দেওয়া হয়েছে। তা সম্পূর্ণ মিথ্যা। একটি টাকাও আমরা পাইনি।

মানববন্ধনে উপস্থিত ছিলেন- প্রাক্তন মেম্বার হামিদুর রহমান বতু, প্রাক্তন মেম্বার আবদুল মজিদ, সিদখাই জামে মসজিদের মোতাওল্লী আব্দুল কদ্দুস, গ্রামের প্রবীন মুরব্বি আবদুল হান্নান, ফিরোজ আলী, মো. আবদুল হান্নান, হরমুজ আলী, চাঁন্দাব আলী, আব্দুল গনি, সফর আলী, সাজ্জাদ মিয়া, আবদুল খালিক, আনর আলী, আফজল আলী, জয়নাল আলী, মজমিল আলী, সাজিদ আলী, দুদু মিয়া, আলী হোসেন, শাহাব উদ্দিন, ফয়জুল ইসলাম, সেলিম মিয়া, শামসুল হক, খাচাব আলী, খাচাই মিয়া, আবদুল হাশিম, আলতাব আলী, ছালেক মিয়া, কদর আলী, শাহিদ মিয়া, সেবুল মিয়া, আশাদ মিয়া, মশাদ মিয়া, খালেছ মিয়া, রফিক মিয়া, রুহুল আমিন, ফয়েজ আহমে ও আলী রহমান প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ধরনের আরও সংবাদ

© All rights reserved ©2020 mahasingh24.com Developed by PAPRHI.XYZ
Theme Dwonload From Ashraftech.Com
ThemesBazar-Jowfhowo