২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ রাত ৯:৪৭
সর্বশেষ সংবাদ

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে হৃদপিন্ডের বিনামুল্যে রক্তের গ্রুপ নির্নয় 

ডেস্ক নিউজ
  • আপডেট রবিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২২
  • ১২৭ Time View
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সিলেটে স্বেচ্ছায় রক্তদানকারী সংগঠন ‘হৃৎপিণ্ড’র উদ্যোগে ৩ দিনব্যাপী বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী সম্পন্ন হয়েছে। শুক্রবার বিকেলে সমাপনী দিনে সৈয়দ হাতিম আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক আলোচনা সভা ও সর্বোচ্চ রক্তদাতা সম্মাননা স্মারক- প্রদান অনুষ্ঠিত হয়।
হৃৎপিণ্ডের প্রতিষ্ঠাতা মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও হৃৎপিণ্ডিয়ান এডমিন এনাম উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আব্দুর রকিব তুহিন, মুজিব জাহান রক্ত কেন্দ্রের প্রোগ্রাম অর্গানাইজার কমল পদ পাল।
এ বছর ৪টি ক্যাটাগরিতে মোট ২৩ জন ব্যক্তি ও সিলেট বিভাগের মৌলভীবাজার, হবিগঞ্জ ও সুনামগঞ্জ জেলার তিনটি সংগঠনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এছাড়া ৩দিনে পৃথক দুটি ক্যাম্পে প্রায় ৪৫০ জনের অধিক মানুষের রক্তের গ্রুপ বিনামূল্যে জানিয়ে দেওয়া হবে। সিলেট বিভাগের সর্বোচ্চ রক্তদাতা এ.কে শুভকে বিশেষ সম্মাননা স্মারক প্রদান করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হৃৎপিণ্ডিয়ান এডমিন ও মডারেটর-জয় দত্ত, সৈয়দা আফসানা মিলি, অজয় পাল, তারেক আহমেদ, রুহুল আবেদিন জুবায়ের, রাজিব হোসাইন, মাহমুদুর রহমান, মিলন, সুমন, শ্রাবন্তী, মুক্তা, ফয়েজ ও পুস্পা প্রমুখ।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের অন্যান্য সংবাদ
Developed by PAPRHI
Theme Dwonload From Ashraftech.Com
ThemesBazar-Jowfhowo