২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ রাত ১০:৪২
সর্বশেষ সংবাদ

উজির মিয়ার মৃত্যু : এসআই দেবাশিষ ক্লোজড

নোহান আরেফিন নেওয়াজ
  • আপডেট রবিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩৪২ Time View
নিজস্ব প্রতিবেদক : শান্তিগঞ্জে পুলিশের নির্যাতনে উজির মিয়া নামের এক ব্যক্তির মৃত্যুর অভিযোগে শাান্তিগঞ্জ থানার এসআই দেবাশিষকে ক্লোজড করা হয়েছে।
গতকাল শনিবার দেবাশিষকে ক্লোজড করে সুনামগঞ্জ পুলিশ লাইন্সে অন্তভূক্ত করা হয়েছে। এরআগে উজির মিয়ার মৃত্যুর পর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আনোয়ারুল হালিমকে প্রধান করে তিন সদস্যর তদন্ত কমিটি গঠন করেন জেলা প্রশাসক। ওই দিনই উজির মিয়াকে নির্যাতনের সাথে জড়িত থাকায় এসআই দেবাশিষকে দিরাই থানায় বদলী করা হয়।
ঘটনার পর গত শুক্রবার বিকেলে পরিকল্পনামন্ত্রী এম.এ মান্নান নিহত উজির মিয়ার বাড়িতে গিয়ে সুষ্ঠু বিচারের আশ্বাস দেন পরিবারকে।
শান্তিগঞ্জ থানারা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুক্তাদির আহমদ জানান,  এসআই দেবাশিষকে ক্লোজড করে সুনামগঞ্জ পুলিশ লাইন্সে অন্তভূক্ত করা হয়েছে।
উল্লেখ্য, গত বুধবার ৯ ফেব্রুয়ারি রাতে একটি গরু চুরির মামলার সন্দেহ জনক আসামি হিসেবে নিজ বাড়ি থেকে নিহত উজির মিয়াকে গ্রেফতার করে শান্তিগঞ্জ থানা পুলিশ।  বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) আদালত থেকে জামিন পেয়ে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে আসেন। ২১ ফেব্রুয়ারি উজির মিয়া নিজ বাড়িতে অসুস্থতা আরও বাড়লে স্থানীয় কৈতক হাসপাতালে তাকে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পরে গতকাল (২১ ফেব্রুয়ারি) বিকেলে নিহত উজির মিয়ার স্বজনরা পুলিশের নির্যাতনে উজির মিয়ার মৃত্যুর অভিযোগ করে পাগলা বাজারে সিলেট-সুনামগঞ্জ সড়ক অবরোধ করে। পরে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও স্থানীয় নেতৃবৃন্দ ঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসীকে ন্যায় বিচারের আশ্বাস দিলে তারা অবরোধ তুলে নেন।
বর্তমানে জেলা প্রশাসক কর্তৃক ৩ সদস্য বিশিষ্ট পৃথক ২ টি তদন্ত কমিটির মাধ্যমে উজির মিয়ার নিহতের ঘটনার তদন্ত চলছে।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের অন্যান্য সংবাদ
Developed by PAPRHI
Theme Dwonload From Ashraftech.Com
ThemesBazar-Jowfhowo