২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ রাত ৮:৩৯
সর্বশেষ সংবাদ

সিদখাই মসজিদ কমিটির বিরুদ্ধে প্রকাশিত সংবাদের নিন্দা ও প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট শনিবার, ৭ মে, ২০২২
  • ১৮৩ Time View
নিজস্ব প্রতিবেদক : গত ৬ ই মে কয়েকটি অনলাইন নিউজ পোর্টাল ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সিদখাই জামে মসজিদের জায়গা বিক্রি ও টাকা আত্নসাতের বিষয়ে প্রকাশিত সংবাদে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন শান্তিগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নের সিদখাই জামে মসজিদের মোতাওয়াল্লী আব্দুল কুদ্দুস ও ক্যাশিয়ার মাহমদ আলী।
প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তারা জানান, গ্রামের আজির উদ্দিনের ছেলে রুমান আহমদ স্বপ্রনোদিত হয়ে অহেতুক মিথ্যা, ষড়যন্ত্রমূলক, বানোয়াট মনগড়া তথ্য দিয়ে মসজিদের জমি বিক্রি হয়েছে বলে যে দলিল লেখক ও ক্রেতার নাম উল্লেখ করে সংবাদ প্রকাশ করিয়েছে তা সম্পূর্ণ মিথ্যা। আদৌ মসজিদের কোন জমি বিক্রি করা হয়নি। এছাড়া যে ক্রেতার নামে গত ২৪ মার্চ ২০২২ ইং তারিখে জমি বিক্রির কথা লেখা হয়েছে সেই ক্রেতা সিরাজুল ইসলাম গত ২২ মার্চ ২০২২ ইং তারিখ থেকে সৌদি আরবে অবস্থান করছেন  এবং দলিল লেখক ছালিক আহমদ তা অস্বীকার করেছেন।
সংবাদে মসজিদের টাকা আত্মসাতের বিষয়ে বলা হয়েছে যা সম্পূর্ণ মিথ্যা। গত কয়েক মাস আগে দরগাপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনির উদ্দিন, ইউপি সদস্য সমুজ আলী, সমাজ সেবক আব্দুস সালাম, জুনু মিয়াসহ এলাকার গন্যমান্য লোকের উপস্থিতিতে মসজিদের ক্যাশের হিসাব করা হয়েছে। হিসাবে কোন ধরণের গড়মিল পাওয়া যায়নি।
মসজিদের জমি সংক্রান্ত বিষয়ে গত ০২ জুন ২০২১ ইং তারিখে জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম, শান্তিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নুর হোসেনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে শান্তিগঞ্জ থানায় মসজিদের জমি সংক্রান্ত বিষয়টি আপোষে নিষ্পত্তি হয়েছিল।
সিদখাই জামে মসজিদ কমিটির মুতাওয়াল্লী আব্দুল কুদ্দুছ জানান, একটি কুচক্রী মহল ষড়ষন্ত্রমূলকভাবে আমিসহ কমিটির সদস্যদের সম্পর্কে মিথ্যা বানোয়াট ও মনগড়া তথ্য দিয়ে বিভিন্ন অনলাইন পোর্টালে ও সামাজিক যোগাযোগ মাধ্যমে সংবাদ প্রচার করে আমাদের মানহানী করায় এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের অন্যান্য সংবাদ
Developed by PAPRHI
Theme Dwonload From Ashraftech.Com
ThemesBazar-Jowfhowo