২৭শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ সন্ধ্যা ৬:০৮
সর্বশেষ সংবাদ

তাহিরপুরে বজ্রপাতে ৩ শিশু নিহত, আহত ৮

তাহিরপুর প্রতিনিধি
  • আপডেট বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ১০৬ Time View
তাহিরপুর প্রতিনিধি : সুনামগঞ্জের তাহিরপুরে বাদাম তুলতে গিয়ে আকষ্মিক  বজ্রপাতে একই গ্রামের তিন শিশু নিহত হয়েছে। নিহত শিশুরা হলো উপজেলার বাদাঘাট ইউনিয়নের সুন্দরপাহাড়ী গ্রামের আব্দুল আলীমের শিশু কন্যা তাওহিদা (১১), একই গ্রামের ফজর রহমানের মেয়ে রিপা বেগম (১২) এবং আব্দুল আজিজের ছেলে  আমিরুল ইসলাম ( ১১)। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো ৮ জনা।
এর মধ্যে গুরুতর আহত হবি রহমান ও রিয়া মনি নামে দুইজনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অন্য আহতদের তাহিরপুর উপজেলা সদর হাসপাতাল ও স্থানীয় বাদাঘাট বাজারে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে এই বজ্রপাতের ঘটনাটি ঘটেছে।
পুলিশ ও নিহতদের পারিবারিক সূত্রে জানাগেছ, বৃহস্পতিবার সকালে উপজেলার বাদাঘাট ইউনিয়নের সুন্দর পাহাড়ি গ্রামের ছোট বড় প্রায় ১১ জন গ্রাম সংলগ্ন বাদাম ক্ষেতে বাদাম তুলতে যান। বাদাম তুলার একপর্যায়ে হঠাৎ দিন অন্ধকার করে বিকট শব্দে আকষ্মিক  বজ্রপাত হলে ঘটনাস্থলেই দুই শিশু মারা যায় এবং হাসপাতালে নেয়ার পথে মারা যায় এক শিশু। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
স্থানীয় ইউপি সদস্য জামাল জানান, নিহত রিপা ৫ শ্রেনী, আমিরুল ইসলাম ৬ষ্ট এবং তাওহিদা ৭ম শ্রেনীতে ঘাগটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে লেখাপড়া করতো। তাদের অকাল মৃত্যুতে পরিবারের অপূরনীয় ক্ষতি হলো।  এ ঘটনায় আরো মৃত্যুর সংখ্যা বাড়তে পারে বলে জানান তিনি।
বিষয়টি নিশ্চিত করে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল লতিফ তরফদার বলেন, বাদাম তুলতে গিয়ে বজ্রপাতে তিনজন  মারাগেছে। ঘটনাস্থলে পুলিশ রয়েছে।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের অন্যান্য সংবাদ
Developed by PAPRHI
Theme Dwonload From Ashraftech.Com
ThemesBazar-Jowfhowo