১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ দুপুর ২:৪৫
সর্বশেষ সংবাদ

শেখ হাসিনা শ্রেষ্ঠ প্রধানমন্ত্রী : পাগলায় পরিকল্পনামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২৭৫ Time View

নোহান আরেফিন নেওয়াজ, নিজস্ব প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শ্রেষ্ঠ প্রধানমন্ত্রী হিসেবে উল্লেখ করে পরিকল্পনামন্ত্রী এম. এ মান্নান বলেছেন, বাংলাদেশকে একটি সমৃদ্ধ দেশে রুপান্তরিত। করতে প্রধানমন্ত্রীর বিকল্প নেই। আমি বেঁচে থাকলে প্রধানমন্ত্রীর নির্দেশে শান্তিগঞ্জ ও সুনামগঞ্জের ব্যাপক উন্নয়ন হবে। আপনারা দেখবেন।

বুধবার (৮ সেপ্টেম্বর) বিকালে শান্তিগঞ্জ আগমনকালে উপজেলার পাগলা বাজারে সংক্ষিপ্ত পথসভায় পরিকল্পনামন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আমার কাজই আপনাদের সেবা করা৷ এখন পুরো জেলায় উন্নয়ন হচ্ছে। পাগলা বাজারে উড়াল সেতু করে জনভোগান্তি দূর করা হবে। শিগগিরই পশ্চিম পাগলা ইউনিয়ন কমপ্লেক্স ভবন হবে। এক কথায় জনগণের উন্নয়ন হয় এমন সব কাজ আমরা করব।আপনারা প্রধানমন্ত্রীর উপর ভরসা রাখুন।

তিনি আরও বলেন, দেশের যত উন্নয়ন হয়েছে সব প্রধানমন্ত্রীর অবদান৷ আমাদের প্রধানমন্ত্রীর কথা মনে রাখতে হবে। উনার প্রতি বিশ্বাস রাখতে হবে। ইনশাআল্লাহ আপনাদের উপকারের জন্য সরকার সকল উন্নয়ন করবে।

বক্তব্যকালে হাজারো মানুষ ফুল দিয়ে মন্ত্রীকে বরণ করেন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আব্দুল হেকিম, পরিকল্পনামন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসেন, পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান নুরুল হক, সাবেক চেয়ারম্যান জগলুল হায়দার, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক সুরঞ্জিত চৌধুরী টপ্পা, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মনসুর আলম সুজন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন তালুকদারসহ উপজেলা আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের হাজারো নেতাকর্মী।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের অন্যান্য সংবাদ
Developed by PAPRHI
Theme Dwonload From Ashraftech.Com
ThemesBazar-Jowfhowo