১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ বিকাল ৩:২৬
সর্বশেষ সংবাদ

আমি মন্ত্রীত্বের জন্য লালায়িত নই : পরিকল্পনামন্ত্রী

মহাসিং২৪ ডেস্ক
  • আপডেট রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ১০৫ Time View

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, আমরা হাওর এলাকার মানুষ । আমাদের প্রকৃত বন্ধু শেখ হাসিনা। তিনি হাওরের উন্নয়নে কাজ করার জন্য আমাকে নির্দেশনা দিয়ে চলেছেন, যা বাস্তবায়নে আমি কাজ করে চলেছি। আমি মন্ত্রীত্বের জন্য লালায়িত নই। প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে আমার হাওরাঞ্চলের গরিব মা-চাচি, বাপ-দাদার জন্য কাজ করতে চাই।

রোববার (১২ সেপ্টম্বর) দুপুরে সুনামগঞ্জ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী আরও বলেন, বোমা মেরে আড়ালে-আবডালে হাঁটাহাঁটি করে দেশে যারা অশান্তি সৃষ্টি করতে চায়, তাদের কাছ থেকে সাবধান থাকতে হবে। দল-মত নির্বিশেষ সবাই ঐক্যবদ্ধ হয়ে উন্নয়নের পক্ষে কাজ করতে হবে। তবেই এই দেশ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়াবে। আমি তাদের বলি, আমরা সুশিক্ষিত জাতি চাই। সম্মানজনকভাবে বাঁচতে চাই। বাঙালি কোনো অধম জাতি নয়। আমরা অন্যান্য জাতির মতো সমান মর্যাদার জাতি।

তিনি বলেন, সুনামগঞ্জের সবগুলো উপজেলায় (১২টি উপজেলা) কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র স্থাপনের পরিকল্পনা রয়েছে সরকারের। ইত্যোমধ্যে ৪টি উপজেলায় কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র স্থাপনের কাজ শেষ পর্যায়ে। জেলা সদর উপজেলায় আজ উদ্বোধনের মধ্য দিয়ে এই যাত্রা শুরু হলো।

প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব আহমেদ মুনিরুস সালেহীনের সভাপতিত্বে ও জেলা সাংস্কৃতিক কর্মকর্তা আহমেদ মনজুরুল ইসলাম চৌধুরী পাভেলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন প্রবাসীকল্যাণ ও বৈদেশিক মন্ত্রণালয়ের মন্ত্রী ইমরান আহমেদ এমপি।

এছাড়া বক্তব্য দেন, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন, প্রবাসীকল্যাণ ও বৈদেশিক মন্ত্রণালয়ের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মো. শহীদুল ইসলাম, জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান নূরুর হুদা মুকুট ও পৌর মেয়র নাদের বখত।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের অন্যান্য সংবাদ
Developed by PAPRHI
Theme Dwonload From Ashraftech.Com
ThemesBazar-Jowfhowo