১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ দুপুর ২:৫৩
সর্বশেষ সংবাদ

সুনামগঞ্জে নক্ষত্রপতন : ফজলুল হক আছপিয়া আর নেই 

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২১৬ Time View
নিজস্ব প্রতিবেদক : ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন সুনামগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি ফজলুল হক আছপিয়া।
আজ বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে ঢাকায় বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নিঃশ্বাস ত্যাগ করেন সুনামগঞ্জ জেলা বিএনপির বর্ষিয়ান এই রাজনীতিবিদ।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর।
বিষয়টি নিশ্চিত করেছেন সুনামগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল।
নুরুল হক জানান, ফজলুল হক আসপিয়া ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে দীর্ঘ একমাস বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। আজ দুপুরে তিনি মারা গেছেন।
আগামীকাল বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১১ টা বিশ্বম্ভরপুরে প্রথম জানাযা এবং দুপুর ২ টায় সুনামগঞ্জ সরকারি জুবলী উচ্চ বিদ্যালয়ের মাঠে তার দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে। ফজলুল হক আছপিয়ার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
উল্লেখ্য, ফজলুল হক আছপিয়া ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের চেয়ারপারসনের উপদেষ্টা ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি।তিনি সুনামগঞ্জ-৪ (বিশ্বম্ভরপুরসুনামগঞ্জ সদর) আসন থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের হয়ে ফেব্রুয়ারি ১৯৯৬, জুন ১৯৯৬ ও ২০০১ সালের জাতীয় সংসদের নির্বাচিত সংসদ সদস্য নির্বাচিত হন। অষ্টম জাতীয় সংসদে তিনি হুইপ হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি ২০০৮ ও ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের অন্যান্য সংবাদ
Developed by PAPRHI
Theme Dwonload From Ashraftech.Com
ThemesBazar-Jowfhowo