১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ দুপুর ২:১৬

বাংলাদেশ জাতীয়তাবাদী তরুণ প্রজন্ম দল সুনামগঞ্জ জেলা শাখার কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২৮৮ Time View

নিজস্ব প্রতিনিধি : বাংলাদেশ জাতীয়তাবাদী তরুণ প্রজন্ম দল সুনামগঞ্জ জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। দলের সিদ্ধান্ত অনুযায়ী ২৭ সেপ্টেম্বর (সোমবার) ৫৩ সদস্যবিশিষ্ট এই কমিটির অনুমোদন দেন বাংলাদেশ জাতীয়তাবাদী তরুণ প্রজন্ম দলের কেন্দ্রীয় সভাপতি প্রকৌশলী মুখলেছ তালুকদার ও সাধারণ সম্পাদক জিএস কামাল হোসেন।

কমিটিতে মাষ্টার মো. আবুল হাসনাতকে সভাপতি ও এস.এম রাবেদকে সাধারণ সম্পাদক ও ফারুক আহমদকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।

কমিটিতে অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি ইয়াহ্ইয়া আহমদ (বিপ্লব), সহ-সভাপতি যথাক্রমে জয়নাল আবেদীন, এড. হামিদুর রহমান, সজল আহমদ, নাজমুল হোসেন, সালেহ আহমদ, ইসলামুল হক জয়েন, জুলফিকার আহমদ ভুট্টো, শহিদ মিয়া, মিজানুর রহমান ও রুবেল আহমদ।

এছাড়া সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক পদে নুরুজ্জামান বাদশা, সহ-সাধারণ সম্পাদক পদে যথাক্রমে নির্বাচিত হন মিনার হোসেন আবির, জাহাঙ্গীর আলম সুমন, আনহার মিয়া, ইয়াহইয়া পারভেজ, ইকরামুল হাসান বাপ্পি, জাহাঙ্গীর আলম, সাব্বির আহমেদ ও হাফিজ উদ্দিন।

কমিটিতে আরোও রয়েছেন, সহ-সাংগঠনিক সম্পাদক হাছন রাজা ও আইনুল ইসলাম, প্রচার সম্পাদক সুহানুর রহমান সুহান, সহ-প্রচার সম্পাদক আলী আমজদ চৌধুরী, দপ্তর সম্পাদক হোসাইন আহমদ, সহ-দপ্তর সম্পাদক জুনায়েদ আহমদ কাওসার, কোষাদক্ষ শায়েক মিয়া,সহ-কোষাদক্ষ জায়েদ মিয়া, আইন বিষয়ক সম্পাদক জাহির বাদশাহ, সহ-আইন বিষয়ক সম্পাদক তুরণ মিয়া, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক তজম্মুল আলী, সহ-সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মামুন মিয়া, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ফাহাদ আহমদ, ক্রিড়া সম্পাদক আব্দুর রাজ্জাক, সহ-ক্রিড়া সম্পাদক হাবিবুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম লিলু, ত্রান বিষয়ক সম্পাদক শাহান আহমদ, কৃষি বিষয়ক সম্পাদক জাকারিয়া আহমদ।

এছাড়া কমিটিতে সদস্যরা হলেন, আলী হোসেন, রানা মিয়া, জুয়েল মিয়া, আফজল মিয়া, আলমগীর হোসেন, শামীম আহমদ, আলী হোসেন, নবির হোসেন, তাহির মিয়া, নুরুল হক, শাহিন মিয়া ও উজ্জল হোসেন।

এদিকে বাংলাদেশ জাতীয়তাবাদী তরুণ প্রজন্ম দল সুনামগঞ্জ জেলা শাখার কমিটির অনুমোদন প্রদান করায় বাংলাদেশ জাতীয়তাবাদী তরুণ প্রজন্ম দলের কেন্দ্রীয় সভাপতি প্রকৌশলী মুখলেছ তালুকদার, সহ-সভাপতি ও সিলেট বিভাগীয় সমন্বয়ক এবাদুর রহমান ও সাধারণ সম্পাদক জিএস কামাল হোসেনের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন নবগঠিত জেলা কমিটির নব-নির্বাচিত নেতৃবৃন্দ।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের অন্যান্য সংবাদ
Developed by PAPRHI
Theme Dwonload From Ashraftech.Com
ThemesBazar-Jowfhowo