১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ বিকাল ৩:১২
সর্বশেষ সংবাদ

শান্তিগঞ্জে বাসের সাথে সংঘর্ষে মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ২৩১৬ Time View

নিজস্ব প্রতিনিধি : সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পূর্বপাগলা ইউনিয়নের দামোদরটুপি এলাকায় সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক সড়কে ঢাকাগামী একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

আজ বুধবার রাত ১০ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন ছাতক উপজেলার কৈতক জালাল মিয়ার ছেলে হৃদয় আহমদ (২০), আঙ্গুর মিয়ার ছেলে লায়েক মিয়া (২১) ও শফিক আহমদের ছেলে জামিল আহমদ (২০)। 
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সুনামগঞ্জ  অভিমুখে ২ মোটরসাইকেলে করে আসছিলেন ছয় আরোহী।  রাত  ১০ টার দিকে মোটরসাইকেল দুটি দামোদরটুপি নোয়াগাঁও এলাকায় পৌঁছালে ঢাকাগামী একটি বাস পেছন থেকে ধাক্কা দিলে ছিটকে পড়ে ঘটনাস্থলে তিন মোটরসাইকেল আরোহী নিহত হন। এসময় বাসের ধাক্কায় ছিটকে  পড়ে আরও তিনজন গুরতর আহত হয়েছেন। আহতদের কৈতক হাসপাতালে নিয়ে গেলে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত ডাক্তার তাদের সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।
এদিকে ধাক্কা দিয়ে বাস পালিয়ে যাওয়ার চেষ্টা করলে খবর পেয়ে জয়কলশ হাইওয়ে থানা পুলিশ  বাসকে জব্ধ করে। এসময় সিলেট- সুনামগঞ্জ সড়কে প্রচন্ড যানজটের সৃষ্টি হয়। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করে। নিহতদের লাশ সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি কাজী মোক্তাদির হোসেন বলেন, বাসের ধাক্কায় মোটরসাইকেলের তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। লাশ সনাক্ত করে বিহীত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের অন্যান্য সংবাদ
Developed by PAPRHI
Theme Dwonload From Ashraftech.Com
ThemesBazar-Jowfhowo