১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ দুপুর ২:১১
সর্বশেষ সংবাদ
পাগলায় ফেসবুক বন্ধুদের অর্থায়নে লেপ পেল ৮০ পরিবার পশ্চিম পাগলা ইউপি পরিষদের দায়িত্ব হস্তান্তর ও গ্রহণ শান্তিগঞ্জে ভোক্তার অভিযান, ৪ প্রতিষ্ঠানকে জরিমানা শান্তিগঞ্জের জামলাবাজে নতুন বই পেয়ে খুশি শিক্ষার্থীরা বন্ধন রক্তদান সংগঠনের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালন যুক্তরাজ্য প্রবাসী এহসান মির্জার ইংরেজি নববর্ষের শুভেচ্ছা বিনিময় শান্তিগঞ্জে নিরীহ পরিবারের জায়গায় প্রভাবশালীর জোরপূর্বক মাটি ভরাট পাগলা বাজারে হাই চয়েজে অগ্নিকান্ড, স্বপ্ন পুড়ল আক্তারের পাথারিয়া বাজারে ভোক্তা অধিকারের অভিযান, জরিমানা  রাইজিং সান কিন্ডার গার্টেনের বার্ষিক পরীক্ষার ফলপ্রকাশ

শান্তিগঞ্জের ৮ ইউপিতে বিজয়ী-বিজিতরা কে পেলেন কত ভোট?

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট রবিবার, ২৮ নভেম্বর, ২০২১
  • ৩৯৬ Time View

নিজস্ব প্রতিবেদক : সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার ৮ টি ইউনিয়নের নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়েছে। রোববার (২৮ নভেম্বর) দিনব্যাপী ভোটগ্রহন শেষে রাতে বেসরকারি ফলাফলে বিজয়ী প্রার্থীদের নাম ঘোষণা করা হয়।

শান্তিগঞ্জ উপজেলা নির্বাচন অফিসসূত্রে জানা গেছে ভোটে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকে জয়লাভ করেছেন ২ জন,  আওয়ামী লীগের বিদ্রোহী ৩ জন এবং ৩ ইউনিয়নে বিএনপি’র (স্বতন্ত্র) প্রার্থী জয়লাভ করেছেন।

জয়কলস ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আব্দুল বাছিত সুজন  ঘোড়া প্রতীকে ৬ হাজার ৫০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং তার  নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী মাসুদ মিয়া পেয়েছেন ৩ হাজার ৪ শত ৬২ ভোট। পাথারিয়া ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী শহিদুল ইসলাম ঘোড়া প্রতীক নিয়ে ৪ হাজার ৬ শত ১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির স্বতন্ত্র প্রার্থী আমিনুর রশীদ আমিন (চশমা) মার্কায় পেয়েছেন ৪ হাজার ১ শত ৫৩ ভোট। পূর্ব পাগলা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মাসুক মিয়া আনারস প্রতীকে ৪ হাজার ২ শত ৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী রাশিকুল পেয়েছেন ৩ হাজার ৮ শত ২৬ ভোট৷ পশ্চিম পাগলা ইউনিয়নে নৌকার প্রার্থী জগলুল হায়দার ৫ হাজার ২শত ৮৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিদ্রোহী প্রার্থী নুরুল হক আনারস প্রতীকে পেয়েছেন ৫ হাজার ১শত ৮২ ভোট। পূর্ব বীরগাঁও ইউনিয়নে নৌকার প্রার্থী রিয়াজুল হক রাইসুল ৪ হাজার ১ শত ৮৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মুশফিকুর রহমান ঘোড়া প্রতীকে পেয়েছেন ২ হাজার ২৭ ভোট। পশ্চিম বীরগাঁও ইউনিয়নে বিএনপির স্বতন্ত্র প্রার্থী লুৎফর রহমান জায়গীরদার খোকন চশমা প্রতীকে ২ হাজার ৫ শত ৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নুর মিয়া ঘোড়া প্রতীকে পেয়েছেন ১ হাজার ৬ শত ৫৯ ভোট। শিমুলবাঁক ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী শাহিনুর রহমান শাহিন আনারস প্রতীকে ৬ হাজার ৩ শত ৩৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল্লা মিয়া ঘোড়া প্রতীকে পেয়েছেন ৪ হাজার ৩ শত ৫৯ ভোট। এবং দরগাপাশা ইউনিয়নে বিএনপির স্বতন্ত্র প্রার্থী ছুফি মিয়া চশমা প্রতীকে ৪ হাজার ৫ শত ৯০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নেছার আলম ঘোড়া প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৬ শত ৪০ ভোট।

 

 

শান্তিগঞ্জের এই ৮ ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন ৪৩ জন।

নির্বাচন কর্মকর্তা রেজাউল ইসলাম জানান, সকাল থেকেই প্রতিটি কেন্দ্রে উৎসবমুখর পরিবেশে অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি এবং কোনো প্রার্থীর কাছ থেকে কোনো অভিযোগও পাওয়া যায়নি।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের অন্যান্য সংবাদ
Developed by PAPRHI
Theme Dwonload From Ashraftech.Com
ThemesBazar-Jowfhowo