১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ দুপুর ১:৫৩
সর্বশেষ সংবাদ
পাগলায় ফেসবুক বন্ধুদের অর্থায়নে লেপ পেল ৮০ পরিবার পশ্চিম পাগলা ইউপি পরিষদের দায়িত্ব হস্তান্তর ও গ্রহণ শান্তিগঞ্জে ভোক্তার অভিযান, ৪ প্রতিষ্ঠানকে জরিমানা শান্তিগঞ্জের জামলাবাজে নতুন বই পেয়ে খুশি শিক্ষার্থীরা বন্ধন রক্তদান সংগঠনের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালন যুক্তরাজ্য প্রবাসী এহসান মির্জার ইংরেজি নববর্ষের শুভেচ্ছা বিনিময় শান্তিগঞ্জে নিরীহ পরিবারের জায়গায় প্রভাবশালীর জোরপূর্বক মাটি ভরাট পাগলা বাজারে হাই চয়েজে অগ্নিকান্ড, স্বপ্ন পুড়ল আক্তারের পাথারিয়া বাজারে ভোক্তা অধিকারের অভিযান, জরিমানা  রাইজিং সান কিন্ডার গার্টেনের বার্ষিক পরীক্ষার ফলপ্রকাশ

জামালগঞ্জে ভগ্নিপতির বাড়িতে বেড়াতে এসে ভাগনাকে খুন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
  • ২৬৫ Time View

নিজস্ব প্রতিনিধি : সুনামগঞ্জের জামালগঞ্জে বোনের বাড়িতে বেড়াতে এসে দা দিয়ে কুপিয়ে ভগ্নিপতির ভাগিনাকে খুন করার ঘটনা ঘটেছে।

সোমবার সকাল ১০ টায় উপজেলার সদর ইউনিয়নের পূর্বলক্ষীপুর গ্রামে এই ঘটনা ঘটেছে। খুন হওয়া শিশুর রিহান(৮) পূর্ব লক্ষীপুর গ্রামে হানিফ উদ্দিনের ছেলে। খুনের সত্যতা নিশ্চিত করেন জামালগঞ্জ থানার ওসি মীর মোহাম্মদ আব্দুন নাসের।

স্থানীয় সূত্রে জানা যায়, পার্শ্ববর্তী তাহিরপুর উপজেলা থেকে তৌহিদ(২৮) নামে এক যুবক ইউনিয়নের পূর্ব লক্ষীপুর গ্রামে বোনের বাড়িতে বেড়াতে আসে। সোমবার সকাল আকস্মিকভাবে ভগ্নিপতি হাবিব মিয়ার বোনের ছেলে ৮ বছরের শিশু রিহানকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে। এই ঘটনায় ঘাতক তৌহিদকে আটক করেছে নিহতের পরিবার ও স্থানীয়রা।

খুনের ঘটনার বিষয়ে বিস্তারিত জানা সম্ভব না হলেও স্থানীয়দের তথ্যমতে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে খুনি তৌহিদ একজন মানসিক ভারসাম্যহীন।

খুনের ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য ইমামুল বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে ছেলেটি মানসিক ভারসাম্যহীন। সে গত বৃহস্পতিবার পার্শ্ববর্তী উপজেলা থেকে বোনজামাইর বাড়িতে বেড়াতে আসেন। সে স্থানীয় বাজার থেকে একটি দা কিনে আনে। আর এই দা দিয়েই সে তার ভগ্নিপতির ভাগ্নাকে খুন করে।

খুনের কারন হিসেবে তিনি জানান, হত্যা করার পর আটক করা হলে তৌহিদ জানিয়েছে প্রায়ই স্বপ্নে দেখে তাকে কে বা কারা দা দিয়ে তাড়া করে বেড়ায়। তাই আক্রমন প্রতিহত করতে কিনে আনা দা’টি নিজের বালিশের নিচে রেখে ঘুমাতে যায়। সোমবার সকালেও তেমনটা হলে ঘুম থেকে জেগে তার সামনে শিশুটিকে আসতে দেখে দা দিয়ে অতর্কিত হামলা করে। ঘটনাস্থলেই শিশুটি মারা যায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মীর মোহাম্মদ আব্দুন নাসের বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে যাচ্ছি। স্থানীয়দের সহযোগিতা খুনিকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের কথা জানান তিনি।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের অন্যান্য সংবাদ
Developed by PAPRHI
Theme Dwonload From Ashraftech.Com
ThemesBazar-Jowfhowo